রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

আজকের রাশিফল ১৮ জুলাই

আজকের রাশিফল ১৮ জুলাই

মেষ রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। পাশাপাশি, এমন কিছু কাজ করুন যেটি পরিবারের সমৃদ্ধি বয়ে আনে। কোথাও বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন এবং অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। ভালোবাসার মানুষটির খামখেয়ালি আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে। আজ আপনার কোথাও ভ্রমণের সম্ভাবনা ঘটতে পারে। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে পকেটে লাল রঙের রুমাল রাখুন।

 বৃষ রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। বন্ধুদের সাথে আপনি আজ কোনও খেলাধূলার পরিকল্পনা করতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। যার ফলে আপনার মন ভালো হয়ে যাবে। আপনি আজ কোনও সামাজিক জমায়েতে উপস্থিত থাকতে পারেন। কোথাও ইন্টারভিউতে উপস্থিত হওয়ার পক্ষে আজকের দিনটি ভালো। কোনও বিষয়ের পরিপ্রেক্ষিতে অর্ধাঙ্গিনীর সাথে আপনার মনোমালিন্যের সম্ভাবনা থাকলেও পরে তা ঠিক হয়ে যাবে।

প্রতিকার: প্রেমের জীবন সুখের করে তুলতে ঠাকুমা-ঠাকুরদা এবং অন্যান্য বয়স্ক ব্যক্তিদের সেবা করুন।

মিথুন রাশি: কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে মাথা ঠাণ্ডা রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। তবে, আজ আপনার বিপুল অর্থব্যয়ের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্য এবং বন্ধুদের সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি ভালোভাবে কাটবে। শুধু তাই নয়, কোনও কাজে আজ আপনি সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে পকেটে একটি তামার কয়েন বা এক টুকরো তামা রাখুন।

কর্কট রাশি: পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। ভবিষ্যতের কথা মাথায় রেখে আপনি আজ অর্ধাঙ্গিনীর সাথে আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন। প্রেমের জীবনে আজ আপনাকে সচেতন থাকতে হবে। কর্মক্ষেত্রে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। সামগ্রিকভাবে আজকের দিনটি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটবে। যার ফলে আপনি নিজের জন্য অবসর সময় পাবেন না। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে অনামিকা আগলে সোনার আংটি পরুন।

সিংহ রাশি: পরিবারের সদস্যের কাছ থেকে আজ আপনি কোনও কাজে সমর্থন পেতে পারেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। আজ অহেতুক মানসিক উত্তেজনা এবং চাপ এড়িয়ে চলুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বিস্তারকারী মনোভাব সহকর্মীদের সমালোচনার বিষয় হতে পারে। তাই, এদিক থেকে অবশ্যই সতর্ক থাকুন। আজকের দিনটি আপনার বিবাহিত জীবনের পরিপ্রেক্ষিতে অন্যতম শ্রেষ্ঠ দিন হিসেবে বিবেচিত হবে।
প্রতিকার: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে স্নান করার পর সাদা চন্দনের তিলক কপালে লাগান।

কন্যা রাশি: কোনও কাজে আজ আপনি আপনার চারপাশের মানুষদের কাছ থেকে সমর্থন পেতে পারেন। যার ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। অভিভাবকদের সাহায্যে আপনি আজ আর্থিক সঙ্কট থেকে মুক্ত হবেন। একটি বড় অনুষ্ঠানে আজ আপনি সবাইকে আমন্ত্রণ জানাতে পারেন। ভালোবাসার মানুষটির বিষয়ে আজ আপনি একটি ভুল ধারণা পোষণ করতে পারেন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে কলাইয়ের আটা দিয়ে তৈরি মিষ্টি নিজে খান এবং দান করুন।

তুলা রাশি: আপনার অতিরিক্ত অর্থ আজ এমন জায়গায় রাখুন যেখান থেকে বিপদের সময় আপনি তা পেতে পারেন। পরিবারের সদস্যদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। আজ নিজে থেকে কোনও বিতর্কে জড়িয়ে পড়বেন না। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। নিজের ভবিষ্যৎ পরিকল্পনার দিকে আজ মনোযোগ দিন। ব্যবসায়িক কাজকর্মফুলি আজ অত্যন্ত সতর্কতার সাথে সামলাতে হবে। জীবনসঙ্গীর সাথে দিনটি ভালোভাবে কাটবে।
প্রতিকার: কর্মজীবনে এবং ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতির জন্য মিথ্যে সাক্ষ্য দেওয়া থেকে বিরত থাকুন।

বৃশ্চিক রাশি: আপনি আজ কোনও শারীরিক অসুস্থতা থেকে সেরে উঠতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে এই দিনটি দুর্দান্তভাবে কাটবে। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। আপনি আজ একটি অপ্রত্যাশিত সূত্র থেকে গুরুত্বপূর্ণ আমন্ত্রণ পেতে পারেন। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
প্রতিকার: কর্মজীবনে উন্নতির লক্ষ্যে মুমূর্ষ ব্যক্তিদের জন্য রক্তদান করুন।

ধনু রাশি: আপনার মনোমুগ্ধকর ব্যক্তিত্ব আজ খুব সহজে সবাইকে আকৃষ্ট করবে। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হতে পারেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে দিনটি ভালোভাবে কাটবে। আজ আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি বই পড়তে পারেন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলার চেষ্টা করুন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে লক্ষ্মী নারায়ণ মন্দিরে গিয়ে দর্শন করে প্রসাদ অর্পণ করুন।

মকর রাশি: প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো আপনি আজ একটি ধর্মীয় স্থানে অথবা আত্মীয়র বাড়িতে বেড়াতে যেতে পারেন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। পেশাগত কাজে আজ আপনার কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
প্রতিকার: কেরিয়ারে অগ্রগতির জন্য কেতুর ১২ টি নাম জপ করুন।

কুম্ভ রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ না হলেও আপনি আজ অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন না। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। যাঁদের সাথে আপনার অত্যন্ত কম সাক্ষাৎ হয় তাঁদের সাথে যোগাযোগ বৃদ্ধি পাবে। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোক না কেন বেলা বৃদ্ধির সাথে সাথে আপনি ভালো ফল পেতে থাকবেন। অযথা সময় নষ্ট করা থেকে বিরত থাকুন। বিবাহিত জীবন সুখের হবে।
প্রতিকার: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে “পলাশপুষ্পসংহাসম, তারকগ্রহমস্তকম, রৌদ্রাম রৌদ্রথমকাম ঘোড়াম, তাম কেতুম প্রানামাম্যাহাম”- এই মন্ত্রটি ১১ বার জপ করুন।

মীন রাশি: শরীরের প্রতি আজ অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে কিছুটা বিশ্রাম গ্রহণ করুন। আপনি আজ নিরবিচ্ছিন্নভাবে আর্থিক দিক থেকে লাভবান হলে অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন না। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। প্রত্যেকের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আপনার যদি আজ কোথাও ভ্রমণের সম্ভাবনা থাকে তাহলে অবশ্যই গুরুত্বপূর্ণ নথিগুলি নিয়েছেন কিনা তা যাচাই করে নিন।
প্রতিকার: প্রেমের জীবন সুখকর করে তুলতে ভালোবাসার মানুষটিকে ঝিনুক, মুক্তো বা শাঁখের তৈরি জিনিস উপহার দিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877